কুমিল্লায় ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত; আহত ২

নেকবর হোসেন।।
কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের লালমাই উপজেলার ফয়েজগঞ্জ নামক স্থানে ড্রামট্রাক চাপায় এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। এ ঘটনায় এক আরোহী ও অপর মোটর সাইকেলের চালকসহ ২ জন গুরুতর আহত হয়।

ঘটনাটি ঘটেছে, বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) বেলা একটার দিকে লাকসামের অদূরে ফয়েজগঞ্জ পেট্রোল পাম্প সংলগ্নে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে পেট্রোল পাম্পের পাশে পেরুল রাস্তা দিয়ে গ্যাস সিলিন্ডার ভর্তি একটি পিকআপ (চট্ট মেট্রো-ম-১১-০৪৪০) মূল সড়কে ওঠে। এ সময় পিকআপটি রাস্তায় চলমান দু’টি মোটরসাইকেলকে ধাক্কা দেয়।

একই সময়ে লাকসামগামী একটি ড্রামট্রাক (কুমিল্লা-ট-১১-০৪১০) মোটর সাইকেল চাপা দিয়ে চলে যায়। এতে একটি মোটরসাইকেলের (কুমিল্লা-হ-১৪-০০৮৭) চালক স্বপন মিয়া (৪৫) ঘটনাস্থলে মারা যায়।

তিনি সদর দক্ষিণ উপজেলার বিজয়পুর কাশিপুরের মমতাজ মিয়ার ছেলে। অপর মোটর সাইকেল আরোহীকে (অজ্ঞাত) গুরুতর আহতাবস্থায় কুমিল্লা পাঠানো হয়। একই সময়ে পাম্পে তেল নিতে যাওয়া অপর মোটর সাইকেলের চালক লাকসাম সাবরেজিস্ট্রি অফিসের দলিল লেখক মানিক আহত হন। স্থানীয় ক্লিনিকে তাকে চিকিৎসা দেয়া হয়।

লালমাই হাইওয়ে থানার উপপরিদর্শক মোস্তফা কামাল জানান, দুর্ঘটনাকবলিত মোটর সাইকেল দু’টি ও ড্রামট্রাক উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page